1. admin@dainikkhoborchitra.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

মাদকের সাথে কোন আপোষ নেই: পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ মতবিনিময়

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার পাটকেলঘাটা প্রেসক্লাবে সোমবার সন্ধ্যায় কার্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন পাটকেলঘাটা থানার নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ। প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্রাবের সাধারন সম্পাদক আব্দুল মমিন, সহ-সভাপতি নাজমুল হক খান, সদস্য ইয়াছিন আলী, যুগ্ম সম্পাদক এম এম জামান মনি, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আবু হোসেন, মুজিবর রহমান, প্রভাষক নাজমুল হক, শাহীন আলম, এম এম হায়দার আলী, প্রভাষক ফিরোজ কবির, মাহফুজুর রহমান মধু, রিপন হুসাইন, এস এম মজনু, রায়হান প্রমুখ।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে বলেন মাদকের সাথে কোন আপোষ নেই। ওভার ব্রিজের যানযট নিরসনে ইজিবাইক, মাহেন্দ্র রাখার জায়গা শ্রমিক নেতাদের সাথে আলাপ আলোচনা করে সুবিধাজন স্থানে স্থানান্তর করার বিষয় আত্মস্থ করেন। এছাড়া থানার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে তিনি সাংবাদিকলের সহযোগিতা কামনা করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর