1. admin@dainikkhoborchitra.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

শুভসংঘের উদ্যোগে বৃত্তিপ্রাপ্তদের শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠান মিলন মেলায় পরিণত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৬ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

শুভসংঘের উদ্যোগে বৃত্তিপ্রাপ্তদের শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠান মিলন মেলায় পরিণত

আলমগীর হোসেন, কেশবপুর প্রতিনিধি
শুভসংঘের উদ্যোগে কেশবপুরে ২০২২ সালের প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠান মিলন মেলায় রূপ নেয়। শনিবার সকালে আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা এক অন্যের সঙ্গে আলাপচারিতা রূপ নেয় মিলন মেলায়। কেশবপুর উপজেলা শুভসংঘ ওই ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ১২টি স্কুলের বৃত্তিপ্রাপ্ত ৬০ জন শিক্ষার্থী, তাদের মা, প্রধান শিক্ষকসহ ওই স্কুলের বর্তমান পঞ্চম শ্রেণিতে পড়–য়া মেধাবী আরও ৫০ শিক্ষার্থীকে আমন্ত্রণ জানানো হয়। সকাল ৯টার আগেই শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের উপস্থিতিতে অডিটোরিয়াম পূর্ণ হয়ে যায়। এ সময় সকল শিক্ষার্থীদের লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানানো হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠানে কবিতা আবৃত্তিসহ মনোজ্ঞপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শুভসংঘের সভাপতি খন্দকার শফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য দেন কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আছাদুজ্জামান, সব্যসাচী লেখক কবি মুহম্মদ শফি, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শোভা রায়, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মশিউর রহমান, শিক্ষক ইসমোতারা খাতুন, নাজিম উদ্দীন আহমেদ, সুমন দাস রুহুল আমীন ও জান্নাতুল মাওয়া। কবিতা আবৃত্তি করেন কেশবপুর প্রেসক্লাবের সহসভাপতি মোতাহার হোসাইন ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শোভা রায়। অনুষ্ঠান সঞ্চালনা করেন শুভসংঘের সাধারণ সম্পাদক প্রবীর কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অজিত মুখার্জী, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা খাতুন, কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান রাজু, এহসানুল হোসেন তাইফুর, অলিয়ার রহমান, সোহেল পারভেজ, সাংবাদিক আব্দুল মোমিন প্রমুখ।
বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক হিসেবে কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের লেখা ‘ফাস্ট বয় সেকেন্ড বয়’ এবং ‘শাওন ও তার বন্ধুরা’ বই প্রদান করা হয়। শুভেচ্ছা স্মারক পেয়ে অনুভূতি প্রকাশ করে শিক্ষার্থী আনিকা রহমান, জিনিয়া খাতুন, সোয়াইব বিন আলম ও সালেহ ইসমাইল। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আনিকা রহমান জানায়, শুভসংঘের শুভেচ্ছা স্মারক হিসেবে ওই বই পেয়ে সে খুবই খুশি। এ দিনটির কথা তার মনে থাকবে। এ শুভেচ্ছা স্মারক আগামীতে লেখাপড়া এগিয়ে নিতে অনুপ্রেরণা জোগাবে।
পরে মনোজ্ঞপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। #

 


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর