1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

সাতক্ষীরার তালায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৫৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ উপকূলীয় এলাকায় সবুজ বেষ্টনী গড়ে তোলা। আর সাতক্ষীরা জেলা একটি উপকূলীয় অঞ্চল। তাই প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশনাকে বাস্তবায়নের লক্ষে জেলার ৭৮টি ইউনিয়নসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ ও রোপণ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও বসন্তপুর নদী বন্দর কমিটির আহবায়ক শেখ এজাজ আহমেদ স্বপন। তারই অংশ বিশেষ হিসেবে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে অবস্থিত বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের সাড়ে ৩’শ শিক্ষার্থীদের মাঝে হাসিমুখ সেঞ্চুরি’র পক্ষে থেকে গাছের চারা বিতরণ হয়েছে।
প্রধান শিক্ষক লায়লা পারভীন সেজুতির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও বসন্তপুর নদী বন্দর কমিটির আহবায়ক শেখ এজাজ আহমেদ স্বপন, ম্যানেজিং কমিটির সভাপতি আক্তার-উল আলম।
এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান, সহকারি শিক্ষক পূর্ণ চন্দ্র সরকার, নরেশ চন্দ্র সরকার, মুকুল কুমার সরকার, নব কুমার ঢালী, রুহুল কুদ্দুস, কৃষ্ণপদ সরকার,বিশ্বনাথ সরকার, তপন কুমার রায়, তাপস কুমার রায়, সুশান্ত কুমার মন্ডল, উজ্জ্বল কুমার রায়, মোঃ খায়রুজ্জামানসহ সকল শিক্ষার্থীরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর