1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আবু জার গিফারী

কেশবপুর উপজেলার ঐতিহ্যবাহী পাঁজিয়ার সকলের সুপরিচিত একটি নাম হলো পল্লী চিকিৎসক শ্যামল কুমার ভঞ্জ। আমরা যতটুকু তার নিকট হতে জানি এবং চিনি, তিনি কখনো কাউকে চিকিৎসা করে কোন টাকা চেয়ে নেননি।সবাই খুশি হয়ে যেটা দেন, সেটাই তিনি রাখেন।তাছাড়াও পাঁজিয়ার সকল সামাজিক, সাংস্কৃতিক এবং খেলা ধূলার উন্নয়নে সকলকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে থাকেন।
আজ সেই প্রিয় শ্যাম দাদার ছোট কন্যা অনুশিখার জন্য সকলের নিকট প্রার্থনা এবং সহযোগিতার আবেদন করছি বিনয়ের সাথে। অনুশিখা Acture Intermittent porphyria রোগে আক্রন্ত হয়ে হাযদ্রাবাদ Icu তে চিকিৎসাধীন রয়েছে। যে ঔষধটি প্রয়োজন সেটি এশিয়া মহাদেশের বাইরে থেকে আনতে হচ্ছে। যেকারনে এই মুহূর্তে তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের সাহায্যের প্রয়োজন । বিকাশ নং 01979215975তাই সকলকে এই মানবিক সাহায্যের জন্য এগিয়ে আসার জন্য বিনয়ের সাথে আবেদন করছি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর