1. admin@dainikkhoborchitra.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

দেশের উন্নয়নে শেখ হাসিনা এখনো অপরিহার্য : এমপি শাহীন চাকলাদার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আবু হুরাইরা রাসেল, কেশবপুর থেকে।

যশোর-৬ আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, বঙ্গবন্ধুর আজীবনের স্বপ্ন ছিলো ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত একটি আত্মনির্ভরশীল সমৃদ্ধ বাংলাদেশের। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে সকল প্রতিকূলতা উপেক্ষা করে বঙ্গবন্ধুর নির্দেশিত পথেই এগিয়ে যাচ্ছেন তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আর এ কারণেই আজ বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ রূপান্তরিত হয়েছে উন্নয়নের বাংলাদেশে, পদার্পণ করেছে উন্নয়নশীল দেশে। এই সাফল্য নিয়েই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এমপি শাহীন চাকলাদার আরো বলেন, বঙ্গবন্ধুকন্যার দূরদর্শী নেতৃত্বের কারণে সব প্রতিকূলতা মোকাবিলা করে দেশের উন্নয়ন অব্যাহত রাখা সম্ভব হয়েছে। যার ফলে বদলে গেছে মানুষের জীবনমান। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা এখনো অপরিহার্য। তাই ভবিষ্যতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করা ছাড়া কোনো বিকল্প নেই।

রবিবার বিকেলে কেশবপুর উপজেলার হাসানপুর আওয়ালগাতী ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আওয়ালগাতী ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য বুলবুল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুর রহমান এর সঞ্চালনায় আওয়ালগাতী বাজার সংলগ্ন স্থানে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন,
কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান,
কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান তৌহিদ
প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, কার্যনির্বাহী সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্নাফ হোসেন মুন্না প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর