1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়নে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ-এর আহবায়ক কমিটি গঠন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ২১৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

যশোর কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়নে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ-এর প্রস্তাবিত আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গৌরীঘোনা ইউনিয়নের ভেরচী নিমতলা রাধাগোবিন্দ সেবাশ্রমে বৃহস্পতিবার (০৩ আগস্ট) বিকালে ভেরচী নিমতলা রাধাগোবিন্দ সেবাশ্রমের সদস্য সুশান্ত কুমার সুর-এর সভাপতিত্বে এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেশবপুর উপজলা শাখার সদস্য সচিব অধ্যাপক অসীম কুমার ভট্টাচার্য্য-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন, সংগঠনের আহবায়ক পঙ্কজ কুমার দাস, যুগ্ম-আহবায়ক প্রদীপ সিংহ, য়ুগ্ম আহবায়ক হরিগোপাল বসু, সদস্য কল্যান কান্তি হালদার, সদস্য প্রদীপ সরকার, পঞ্চানন দাস (খ্রিস্টান), অণিমেষ সাহা, সুশান্ত কুমার ঘোষ, অসীম বিশ্বাস প্রমুখ।
দীর্ঘ আলাপ-আলোচনার পর সর্বসম্মতিক্রমে সুশান্ত কুমার ঘোষকে আহ্বায়ক এবং শোভনলাল চক্রবর্ত্তী-কে যুগ্ম-আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ঠ গৌরীঘোনা ইউনিয়নে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ-এর প্রস্তাবিত আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম- আহবায়ক স্বপন কুমার চক্রবর্তী, সদস্য প্রদীপ সরকার, পঞ্চানন দাস, সাগর বসু ও অসীম বিশ্বাস। অনুষ্ঠানে ইউনিয়নের হিন্দু ধর্মীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলাচনায় সদস্য সচিব অধ্যাপক অসীম কুমার ভট্টাচার্য্য বলেন, নিজেদর মধ্যে সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর