1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরে আইসক্রিম কারখানা বন্ধ, ৫০ হাজার টাকা জরিমানা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২৯ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুরে আইসক্রিম কারখানা বন্ধ করলো প্রশাসন

রনি হোসেন, কেশবপুর
যশোরের কেশবপুরে অননুমোদিত একটি আইসক্রিম কারখানা বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারখানাটি বন্ধ দেন। একই সঙ্গে কারখানার মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার টিটাবাজিতপুর গ্রামের জহুরুল ইসলাম বাড়িতে অনুমোদন ছাড়াই ‘প্রাইম আইসক্রিম’ নামে একটি কারখানা গড়ে তুলে চকবার, ললিস, দুধের মালাই, রোবোসহ নানা ধরনের আইসক্রিম তৈরি করছিল। এ আইসক্রিম স্থানীয় বাজারসহ যশোরের কেশবপুর, মনিরামপুর ও খুলনা জেলার চুকনগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করা হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই আইসক্রিম কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় কারখানার মালিক জহুরুল ইসলাম কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় কারখানাটি বন্ধ এবং মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন আজকের পত্রিকাকে বলেন, অনুমোদনহীন ওই আইসক্রিম তৈরির কারখানাটি বন্ধ করে দেওয়াসহ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া আইসক্রিম তৈরির বিভিন্ন মালামাল জব্দ করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর