1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরে ট্রাফিক পুলিশের অভিযান

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুর প্রতিনিধি

কেশবপুর রেজিষ্ট্রেশন ও লাইসেন্সবিহীন চালক বেড়ে যাওয়ায় উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন যশোর জেলা ট্রাফিক পুলিশ।

অপরাধের ধরন ও আইনের ধারা অনুযায়ী গাড়ীর মালিকদের জরিমানাসহ মামলা দেয় ট্রাফিক পুলিশ।

এ সময় হেলমেট, ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় যশোর জেলা ট্রাফিক পুলিশের একটি বিশেষ টীম কেশবপুর উপজেলায় আনুমানিক ১৬টি মোটরসাইকেল আটক করে কেশবপুর থানায় হস্তান্তর করেন।

রবিবার সকাল থেকে কেশবপুর উপজেলার গাজীর মোড়, আব্দুল খাঁর মোড়, হাসপাতাল মোড় এবং থানার মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে এসব গাড়ি আটক করা হয় বলেও জানানো হয়।

যশোর জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট সাইফুল ইসলাম বলেন , মোটরসাইকেল ড্রাইভিং না থাকা অদক্ষ চালকের বেশি দুর্ঘটনার শিকার হন।

তাদের ভুলের জন্য পুরো পরিবারকে সারা জীবন মাশুল দিতে হয়।তাই হেলমেট, ড্রাইভিং লাইসেন্সবিহীন চালক, অনুমোদনহীন ও ফিটনেসবিহীন মোটরযানের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

দায়িত্বরত কর্মকর্তা আরও বলেন, আমরা সবাই সচেতন হয়ে সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃংখলা ফিরে আসবে। এছাড়া, সড়কে দুর্ঘটনাও কমবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর