1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দদের ভাব’র ফুলেল শুভেচ্ছা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৩ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশাের

কেশবপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দদের আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা ভলাটিয়ার্স অ্যাসােসিয়েশন ফর বাংলাদেশ (ভাব বাংলাদেশ)-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানাে হয়েছে।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকালে প্রেসক্লাবের হলরুমে নবনির্বাচিত নেতৃবৃন্দদের ফুলের শুভেচ্ছা জানান ও বক্তব্য দেন ভাব বাংলাদেশের প্রােগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।
ভাব বাংলাদেশের ফিল্ড অফিসার ও কেশবপুর প্রেসক্লাবের সদস্য কামরুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি আশরাফ-উজ-জামান খান, সহ-সভাপতি আব্দুল হাই সিদ্দিকী ও মােতাহার হােসাইন, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, যুগ্ম সম্পাদক উৎপল দে ও আব্দুল্লাহ আল ফুয়াদ, কােষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ শাহীনুর ইসলাম, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, নির্বাহী সদস্য মেহেদী হাসান জাহিদ, আব্দুস সাত্তার মােল্লা এবং আব্দুল করিম। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সামসুজ্জামান, মঙ্গলকাট আদর্শ বালিকা বিদ্যালয়র প্রধান শিক্ষক আজিজুর রহমান, সাংবাদিক নূরুল ইসলাম খান, আব্দুল মােমিন, স্বাধীন মােহাম্মদ আব্দুল্লাহ ও বিল্লাল হােসন প্রমুখ।
পরে ভাব বাংলাদেশ থেকে প্রকাশিত ‘গ্রামীণ বাংলাদেশের মানসম্মত শিক্ষা: কল্পনা থেকে বাস্তব রুপান্তর’ বইটি প্রেসক্লাবের নেতৃবৃন্দদের হাতে তুলে দেন সংস্থার প্রােগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর