1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অতিরিক্ত সচিব-এর পরিদর্শন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৯২ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব নাজমুল হক খান মহোদয় বুধবার (১২ অক্টোবর) পরিদর্শন করেন।
পরিদর্শকাল তাঁর সাথে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি কনসালটেন্ট ডা.আয়েশা আক্তার ( Ayesha Sheela) ও এনেস্থিসিয়া কনসালটেন্ট ডা. শরিফ ইকবালসহ হাসপাতালের সকল মেডিকেল অফিসার।
এসময় অতিরিক্ত সচিব মহোদয় হাসপাতালের ইমার্জেন্সি, অন্তঃবিভাগ, বহির্বিভাগ, প্যাথলজি, ওটি কমপ্লেক্স-সহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। হাসপাতালের চিকিৎসক ও বিভিন্ন স্টাফদের সাথে কথা বলেন। এবং হাসপাতালের পরিস্কার-পরিচ্ছন্নতা ও রোগীদের সেবাদান পদ্ধতির ভূয়সী প্রশংসা করেন। একই সাথে এই রকম পরিবেশ সর্বদা বজায় থাকবে এমন প্রত্যাশা করেন। এমন চমৎকার রোগীবান্ধব পরিবেশ এর জন্য তিনি হাসপাতালের চিকিৎসক সহ, সকল কর্মকর্তা – কর্মচারীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমগীর।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর