1. admin@dainikkhoborchitra.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ ২ জন গ্রেপ্তার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফকিরপাড়া পানির ট্যাংকির ছাদের উপর থেকে একাধিক মামলার পলাতক আসামি, দুর্ধর্ষ সন্ত্রাসী ও কিশোর গ্যাং লিডারসহ ২ যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি আভিযানিক দল।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলা ফকিরপাড়ার মৃত শহীদুল ইসলাম শহীদের ছেলে রাব্বি হোসেন (২২) ও চুনারিপাড়ার রুপলাল আলীর ছেলে ইয়াসিন আলী ওরফে ইদু (২০)।
জেলা পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর সার্বিক নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মো. শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই মো. আসগর আলী’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান টি পরিচালনা করে।
জানাগেছে, গোপন সংবাদ এর ভিত্তিতে ১৩ ফেব্রুয়ারি ভোর ৫ টার দিকে ফকিরপাড়া পানির ট্যাংকীর ছাদের উপর থেকে ২ যুবককে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় পানির ট্যাংকির সিঁড়ির ছাদে রাত যাপন করে আসছিল।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর