1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

ছাতকে এক যুবকের লা শ উদ্ধার, মা-ছেলে আ ট ক

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ২১৬ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

ছাতক প্রতিনিধিঃ
নির্মম ভাবে খুন হলেন মোঃ খালেদ নুর (৩০) নামের সংযুক্ত আরব আমিরাতের এক প্রবাসী যুবক। নিহত খালেদ নুর সুনামগঞ্জের ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের উত্তর কুর্শি গ্রামের মৃত আঙ্গুর মিয়ার ছেলে। গত মঙ্গলবার রাত সোয়া ৮টায় জাউয়াবাজার ও জাহিদপুর তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গ্রামের জামে মসজিদ সংলগ্ন রাস্তার পাশ থেকে রক্তাত্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে মা-ছেলেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, একই ইউনিয়নের দক্ষিণ কুরশি গ্রামের মোশাহিদ আলীর স্ত্রী শাহানারা বেগম (৪০) ও তার ছেলে রবিউল হাসান (২১)। এদের দু’জনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চাকুরীর সুবাদে সংযুক্ত আরব আমিরাতের দুবাই বসবাস করছেন মো.খালেদ নুর। সম্প্রতি থালেদ ছুটি নিয়ে দেশে আসেন। মঙ্গলবার রাতে গ্রামের মসজিদের এশার নামাজ শেষে মুসল্লিরা সড়ক দিয়ে যাবার পথে সড়কের পাশে খালেদ নুরের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। নিহত খালেদের মাথায় ও শরীরে আঘাতের দাগ রয়েছে। রাতেই সুরতহাল রিপোর্ট তৈরী শেষে তার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে এই হত্যার ঘটনায় জড়িত সন্দেহে থানা পুলিশ দক্ষিণ কুরশি গ্রাম থেকে মা-ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। স্থানীয় লোকজন বলছেন, পরকিয়ার জের ধরেই এই হত্যাকান্ড, পরিকল্পিত ভাবে প্রবাসী খালেদ নুরকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছেন তারা।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত যুবকের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর