1. admin@dainikkhoborchitra.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

ঝিকরগাছায় খাল ও নদের পানি সুরক্ষা ও ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে আলোচনা সভা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ২২ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের (সিআরডিপি-২) আওতায় যশোরের ঝিকরগাছায় কাটাখাল খাল ও কপোতাক্ষ নদের পানি সুরক্ষা ও ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কাটাখাল ঈদগাহ ময়দানের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছা পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল। তিনি তার বক্তব্যে বলেন, সুন্দরকে আমরা সবাই ভালবাসি আর এই শহরের সৌন্দর্য হলো কাটাখালের কাল এবং কপোতাক্ষ নদ। তাই ঝিকরগাছা পৌরসভার সৌন্দর্য বৃদ্ধির জন্য খাল ও নদের পানি পরিষ্কার রাখার দায়িত্ব আমাদের সবার। তাই আসুন আমরা সবাই খাল ও নদীর পানি পরিষ্কার রাখি। আপনার সচেতনতায় আপনার শহর বা এলাকা হবে সুন্দরও পরিষ্কার পরিচ্ছন্ন। যেখানে সেখানে ময়লা আবর্জনা বা বর্জ্য ফেলা শাস্তিযোগ্য অপরাধ। ২০২১ সালে বাংলাদেশ সরকার বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে বিধিমালা- ১৫ ধারায় এই অপরাধের জন্য অনাধিক দুই বছরের কারাদন্ড অথবা দুই লক্ষ টাকার অর্থদণ্ড বা উভয় দন্ডে দণ্ডিত হওয়ার বিধান রয়েছে। যার জন্য আপনাদের প্রতিদিনের গৃহস্থলী ও অন্যান্য ময়লা আবর্জনা নির্দিষ্ট স্থানে ফেলুন।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্প-২ এর কমিউনিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট আব্দুল্লাহ আল ফারুক, জেন্ডার স্পেশালিস্ট রেহেনা নাসরিন, ঝিকরগাছা পৌর সহকারী প্রকৌশলী ইদ্রিস আলী সরদার, পৌর নির্বাহী কর্মকর্তা সন্তোষ কুমার হাজরা, হিসাব রক্ষক খায়রুল আলম, কাউন্সিলর নজরুল ইসলাম, আরিফুর রহমান, সাজ্জাতুল জামান রনি, আঃ আলিম গাজী, একরামুল হক খোকন, নুরুজ্জামান বাবু, আমিরুল ইসলাম রাজা, তারিকুজ্জামান, ইউনুছ আলী, সংরক্ষিত আসনে কাউন্সিলর মোছাঃ শ্যামলী খাতুন, মোছাঃ জেসমিন সুলতানা, নাজমুন নাহার, ওয়ার্ড কমিটির সকল সদস্য সহ পৌর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর