1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

ত্রিশালে সাংবাদিক নাদিমের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

ইউসুফ আলী, ত্রিশাল(ময়মনসিংহ) :

বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি এবং একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম কে নৃশংসভাবে হত্যাকাণ্ডে জড়িত সকল কে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যকরের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর বাসস্ট্যান্ডে শনিবার(১৭ জুন) সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ত্রিশাল প্রেসক্লাব, ত্রিশাল রির্পোর্টাস ক্লাব ও ত্রিশাল উপজেলা প্রেসক্লাবসহ সর্বস্তরের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ।

গত বুধবার (১৪ জুন) রাতে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর নৃশংসভাবে হামলা করে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ক্যাডার বাহিনী। বৃহস্পতিবার বিকাল ৩টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খোরশেদুল আলম মজিব, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম,
ত্রিশাল রিপোর্টাস ক্লাবের সভাপতি কামাল হোসেন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান জুয়েল, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আরিফুর রহমান রাব্বানী, সহ- সভাপতি খ.ম. শফিকুল হক,রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক কিরণ আকন্দ, ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মতিউর রহমান সেলিম,সাবেক সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ প্রমুখ।

এছাড়াও মানব বন্ধনে ত্রিশালের অন্যান্য সাংবাদিক সংগঠনের কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর