1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীতে যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৮ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

রাশেদুল ইসলাম
নোয়াখালী জেলা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক জনাব মাইনুল হোসেন খাঁন এর নিখিল নির্দেশে নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(২২ মে) সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্ট এর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সদস্য আনোয়ার আজিমের সঞ্চালনায় প্রতিবাদ সভায় -প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক,সদর- সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে তারা দেশ ও জাতির শত্রু। যারা দেশের উন্নয়ন চায়না তারাই প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করে আসছে। প্রধানমন্ত্রীকে হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এছাড়া আরো বক্তব্য রাখেন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সামছুদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক এডভোকেট.আলতাফ হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গুলজার আহমেদ জুয়েল পি.পি,জেলা পরিষদের সদস্য আরমান চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান আরমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃত্ব বৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর