1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

ফেনসিডিলসহ বেজপাড়ার রাব্বি আটক

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৭৩ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

নাসির উদ্দিন নয়ন স্টাফ রিপোর্টার যশোরঃ
যশোরে ৫০ বোতল ফেনসিডিলসহ বেজপাড়ার রাব্বিকে আটক করেছে ডিবি পুলিশ। আটক রায়হান আহমেদ রাব্বি বেজপাড়ার পিয়ারী মোহন রোডের সুলতান আহম্মেদের ছেলে।
ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, ডিবির এসআই শেখ আবু হাসান, এসআই সোলায়মান আক্কাস, এএসআই শফিউর রহমান, এএসআই নাজমুল ইসলামের সমন্বয়ে একটি টিম শনিবার রাত সাতটা ৫০ মিনিটে নিউমার্কেট এলাকা থেকে রাব্বিকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর সে জানায় তার হেফাজতে ফেনসিডিল রয়েছে। এরপর রাব্বির দেখানো মতে সদর ‍উপজেলার পদ্মবিলার একটি রাইসমিল থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই শেখ আবু হাসান বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেছেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর