1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

বিলাইছড়িতে উপজেলা পরিষদের বাৎসরিক পুষ্টি পরিকল্পনা প্রণয়ন ও পুষ্টি সমন্বয় কমিটির বাজেট সভা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৪১ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

সুজন কুমার তঞ্চঙ্গ্যা।

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলা পরিষদের বাৎসরিক পুষ্টি পরিকল্পনা (২০২৩-২০২৪) পুষ্টি প্রণয়ন কর্মশালা এবং উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বাজেট (২০২৩-২০২৪) বাজেট বিশ্লেষণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জুলাই) উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে সহযোগিতায় – লীন প্রকল্প এবং বেসরকারি উন্নয়ন সংস্থা জুম ফাউন্ডেশনের-এর বাস্তবায়নে কনফারেন্স রুমে এ-ই পুষ্টি প্রণয়ন ও বিশ্লেষণ সভা অনুষ্ঠিত হয়।

কর্শালায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান -এর সভাপতিত্বে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মেডিকেল অফিসার ডাঃশারমিন খন্দকার, শিক্ষা অফিসার নিখিলেশ চাকমা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ( ভাঃ) সুনীল বরণ চাকমা,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম চাকমা, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম,হেডম্যান শান্তি বিজয় চাকমা, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন কুমার তঞ্চঙ্গ্যা, জুম ফাউন্ডেশনের লীন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী উদ্ভাষন চাকমা ও উপজেলা ফ্যাসিলিটেটর অসীম চাকমা প্রমূখ।

কর্মশালায় বক্তারা বলেন, পুষ্টি ঘাটতি পূরণে যা যা করার প্রয়োজন তা স-ব-ই করা হবে বলে অঙ্গীকার করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর