1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

মণিরামপুরে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৬৬ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মণিরামপুর প্রতিনিধি:
নানা কর্মসূচী ও আড়ম্বরের মধ্য দিয়ে মণিরামপুরে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উপজেলা ও পৌর শ্রমিক লীগের উদ্যোগে বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্য কাজী মাহমুদুল হাসান। মণিরামপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক চিন্ময় মজুমদার বাবুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান।
উপজেলা জাতীয় লীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সুমন দাস, পৌর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মুনসুর রহমান, শ্রমিকনেতা মেহেদী হাসানসহ উপজেলা ও পৌর শ্রমিক লীগের নেতৃবৃন্দ। আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর