1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

মুন্সিবাজার বণিক সমিতির নির্বাচনের (২০২৩ এর) তফসিল ঘোষণা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোস্তফা বকস্, রাজনগর প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার বণিক সমিতির (রেজিঃ ২০/৮৮) নির্বাচনের তহপশীল ঘোষণা করা হয়েছে।

অদ্য (সোমবার) ৬ ফেব্রুয়ারী রাত ১০ ঘটিকার সময় মুন্সিবাজার বণিক সমিতির কার্যালয়ে, বণিক সমিতির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাহমুদুর রহমান আইয়ুব, নির্বাচনি তহপশীল ঘোষণা করেন, এসময় উপস্থিত ছিলেন উক্ত সমিতির সহসাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ সুলেমান মিয়া, বণিক সমিতির কোযাদক্ষ, মোঃ আছকির মিয়া,উল্লেখ্য যে আগামী ২০ এপ্রিল ২০২৩ খ্রিঃ বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হবে, এজন্য সমবায় সমিতি আইন ২০০১( সংশোধিত ২০০২,২০১৩) এর ১৮(২) ধরা মোতাবেক সমিতির ১২ সদস্য বিশিষ্ট ব্যবস্হাপনা কমিটি গঠনের লক্ষ্যে আগামী ১৬( মার্চ) ২০২৩ খ্রিঃ রোজ বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকা হতে বিকাল ০৪.০০ ঘটিকা পর্যন্ত বিরতিহীনভাবে ৩নং মুন্সিবাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মুন্সিবাজার বণিক সমিতির ব্যাবস্হাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও ৭ জন সদস্য সহ মোট ১২ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে মাহমুদুর রহমান আইয়ুব নির্বাচনি তহপশীল ঘোষণা করেন।

নির্বাচনী তহপশীল নিম্নরুপ – মনোনয়নপত্র সরবরাহ করা হবে সমিতির কার্যালয় থেকে ১৯ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত। মনোনয়ন পত্র দাখিলের সময় ২২ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত,শ উপজেলা সমবায় অফিস রাজনগর মৌলভীবাজার। মনোনয়ন পত্র বাছাই করা হবে ২৩ ফেব্রুয়ারী উপজেলা সমবায় অফিস রাজনগর মৌলভীবাজার দুপুর ১২ ঘটিকায়। বৈধ ও বাতিলকৃত মনোনয়ন পত্রের খসড়া তালিকা প্রকাশ করা হবে ২৫ ফেব্রুয়ারী দুপুর ১২ ঘটিকার সময় সমিতির কার্যালয়ে। প্রাথমিক খসড়া তালিকায় অন্তর্ভুক্ত কোন প্রার্থীর মনোনয়ন পত্রের বিষয়ে আপত্তি কিংবা বাতিলকৃত প্রর্থীর আপিল আবেদন গ্রহণ করা হবে, ২৬,২৭ ফেব্রুয়ারী জেলা সমবায় অফিস মৌলভীবাজারে, অফিস চলাকালীন সময়ে। মনোনয়ন পত্র বাতিলের বিষয়ে আপিলের শুনানি হবে ২৮ ফেব্রুয়ারী ও ১,২ মার্চ জেলা সমবায় কার্যালয় মৌলভীবাজারে, অফিস চলাকালীন সময়ে। প্রর্থীতা প্রত্যাহারের শেষ সময় ৩ মার্চ বিকাল ৪ ঘটিকা পর্যন্ত, উপজেলা সমবায় অফিস রাজনগর, মৌলভীবাজার। চুড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ৪ মার্চ দুপুর ১২ ঘটিকায় সমিতির কার্যালয় মুন্সিবাজার ও উপজেলা সমবায় অফিস রাজনগর। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে ৫ মার্চ সকাল ১০ ঘটিকার সময় উপজেলা সমবায় অফিস রাজনগর মৌলভীবাজার। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৬ মার্চ সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত, মুন্সিবাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তন। ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে ১৬ মার্চ, ভোট গণনা শেষে, ইউনিয়ন পরিষদ মিলনায়তন মুন্সিবাজার।

এতে সার্বিক সহযোগিতা করার জন্য সমিতির সদস্য বৃন্দ ও ব্যাবসায়ীবৃন্দ সহ এলাকার বিশিষ্ট নেত্রীবৃন্দ এবং মুরব্বিয়ান গনকে বিশেষ অনুরোধ করা হইল। অনুরোধ ক্রমে সাধারণ সম্পাদক মুন্সিবাজার বণিক সমিতি, রাজনগর, মৌলভীবাজার।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর