1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন এর অভিষেক অনুষ্টিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ২৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোস্তফা বকস্ রাজনগর মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন এর অভিষেক ১৩ মার্চ সোমবার পৌরসভার হলরুমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার( রাজনগর সদর-৩) আসনের মাননীয় সাংসদ নেছার আহমদ এমপি।

সকাল ১১টায় ইউনিয়নের সভাপতি জাফর ইকবালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একে অলকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ রিকাবদার, মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট পার্থ সারর্থী পাল।

এছাড়াও বক্তব্য রাখেন, মৌলভী সৈয়দ কুদরত উল্লা ফাউন্ডশনের সাধারন সম্পাদক সৈয়দ সাবউদ্দিন আহমদ, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, সাপ্তাহিক জন প্রত্যাশা পত্রিকার সম্পাদক ডা: ছাদিক আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকশী ইকবাল আহমদ, ইউনিয়নের সহ-সভাপতি শেখ মাহমুদুর রহমান সহ মৌলভীবাজার জেলার অপরাপর সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর