1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

রংপুরে লেখক সাংবাদিক প্রকাশক ঘোষ বিধান কে সম্মাননা প্রদান

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৬৬ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

খুলনার ডুমুরিয়া উপজেলার রংপুর কালিতলা মাধ্যমিক বিদ্যালয়ের রবিন্দ্র মিলনায়তনে শুক্রবার (৭ জুলাই) দিনভর ধানফুল সাহিত্য গোষ্ঠীর সাংগঠনিক কর্মশালায় অনুষ্ঠিত হয়। সাহিত্য, সাংস্কৃতি ও পরিবেশ সংগঠনে বিশেষ অবদান রাখায় পাইকগাছার লেখক, সাংবাদিক ও প্রকাশক ঘোষ বিধান-কে সম্মাননা দেওেয়া হয়েছে। রংপুর-অঞ্চল শহীদ-স্মৃতি সংসদ-এর পক্ষ থেকে ওই সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্টানে সভাপতিত্ব করেন, সামাজিক-সাহিত্যিক- সাংস্কৃতিক সংগঠক ও গবেষক, কবি, বাংলাদেশ বেতার ও বিটিভি-কথক, গণহত্যা ও মুক্তিযুদ্ধ-গবেষক এবং জীবনজাগরণদীপ্ত সঙ্গীতশিল্পী প্রফেসর ড, সন্দীপক মল্লিক ও ধানফুল সাহিত্য গোষ্ঠীর সভাপতি ড. সন্দীপক মল্লিক। ইজ্ঞিনিয়ার সুধাংশু মল্লিক, সাহিত্যিক এম,এস,এন তুর্কী, এম এ কাশেম অমিয়, গোবিন্দ বৈরাগী, গোপাল বালা, হরেন্দ্রনাথ মণ্ডল, লোকেশ মণ্ডল, শেফালিসহ অনেক গুণী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উল্যেখ্য, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় বর্বর খান সেনারা রংপুর গ্রামে ঢুকে ১৪ জন নিরীহ গ্রামবাসীকে গুলি করে হত্যা করে। শহীদদের স্মৃতি স্মরণে ধানফুল সাহিত্য গোষ্ঠীসহ স্থানীয়রা দিবসটি যথাযথভাবে পালন করে আসছেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর