1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

সাতক্ষীরা-১ আসনে নৌকা পাওয়ায় এড. মুস্তফা লুৎফুল্লাহর পক্ষে লিপুর মিষ্টি বিতরণ

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৩ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরা-১ আসনে নৌকা পেলেন মুস্তফা লুৎফুল্লাহ
দ্বাদশ সংসদ নির্বাচনে শরিকদের জন্য আপাতত সাতটি আসন ছাড়ল আওয়ামী লীগ। এর মধ্যে জাসদ পাচ্ছে ৩টি, ওয়ার্কার্স পার্টি ৩টি ও জেপি ১টি। এর মধ্যে সাতক্ষীরা-১ আসনে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য মুস্তফা লুৎফুল্লাহকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া হয়েছে।
অনলাইনসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ায় শুক্রবার (১৫ই ডিসেম্বর) সকালে তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীসহ সাধারণ জনগণের মাঝে ৭ই জানুয়ারী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে মিষ্টি বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, যুবমৈত্রীর সাতক্ষীরা জেলা কমিটির সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শাহাদাত হোসেন, জাসদের তালা উপজেলার সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, মফিজুল ইসলাম, ওয়ার্ড সদস্য আঃ করিম বিশ্বাস, বর্তমান ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম, নবীনওয়াজ সরদার, আব্দুল গফুর, শেখ সরোয়ার, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাঈম পারভেজসহ অন্যান্যরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর