1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

সৎ ও মানবিক কর্মকর্তা রূপসা উপজেলা নির্বাহী কর্মকতা কোহিনুর জাহান

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৮৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আজিজুল ইসলাম, খুলনা।

খুলনা জেলার রূপসা উপজেলা একটি নদী ভাঙ্গন কবলিত এলাকার নাম। এই উপজেলার মানুষগুলো প্রতিদিনই কায়িক শ্রমের মাধ্যমে জীবন জিবীকার জন্য কখনো নদীতে কখনো ও বা মাঠে আবার কখনো বা বিভিন্ন ধরণের কঠোর পরিশ্রমের মধ্যে নিজেকে জড়িয়ে রাখে।
এই সাধারণ মানুষের পাশে মানবতার এক অগ্রদূত হয়ে দাঁড়ালেন বর্তমান রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর জাহান।
রূপসা উপজেলার এই কর্মকর্তা যোগদানের পর উপজেলার বিভিন্ন অপরাধ অবিচার নির্যাতন সহ সবধরণের অপকর্ম দিন দিন হ্রাস পেতে শুরু করেছে। খুবই সাধারণ ভাবে গরিব অসহায় মানুষের সাথে মিশে তাদের বিভিন্ন রকম আবদার পূরণে ব্যাস্ত থাকেন ।
সরকারের সব ধরণের সুযোগ সুবিধা রূপসা উপজেলার অসহায় মানুষগুলোর কাছে যাতে পৌঁছে সেভাবে দায়িত্বরত কর্মকর্তা , কর্মচারী এবং জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন । প্রত্যেকটি বিষয়ে তিনি মাঠে নেমে তদারকি করেন যাতে কোন ধরণের অনিয়ম না হয়।
তাইতো আজ রূপসার প্রতিটি মানুষের মুখে মুখে এই কর্মকর্তার নাম । উপজেলার রাজনৈতিক, সাংষ্কৃতিক এবং সামাজিক প্রত্যেকটি ব্যাক্তির ভালোবাসার একজন প্রিয় মানুষ রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর জাহান।
তিনি এমনই একজন মানবিক ব্যক্তি খুব সাধারণ মানুষও তার কাছে গিয়ে মনের কথা খুলে বলতে পারে এবং সমাধানও পায়।
বিশিষ্টজনরা মনে করেন এমন মানবিক কর্মকর্তারা যদি বাংলাদেশের প্রত্যেকটি উপজেলায় থাকেন অচিরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সফলতায় ডিজিটাল বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে ।
রূপসা উপজেলার প্রতিটি ক্ষেত্রে স্বচ্ছতা আনতে দিন রাত কঠোর পরিশ্রম করছেন এই মানবিক কর্মকর্তা রূপসা উপজেলা নির্বাহী কোহিনুর জাহান।
উপজেলার দরিদ্র মানুষগুলোর দারিদ্র বিমোচনে এবং নদীভাঙ্গা অসহায় মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করতে সর্বস্তরের জনগনের সহযোগীতা কামনা করেন তিনি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর