1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

কেশবপুরের পাঁজিয়ায় রবীন্দ্রনাথ ও কাজী নজরুল ইসলাম-এর জন্মজয়ন্তী উদযাপন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৪১ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

‘অন্তর মম বিকশিত কর’ ও ‘ বল বীর বল উন্নত মম শির’ প্রতিপাদ্যে কেশবপুরের পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ-এর আয়োজনে যুগ্মভাবে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম -এর জন্মজয়ন্তী উদযাপন করা হয়েছে।
সোমবার (১২ জুন) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে
আলোচনা, কবিতা ও গানে কবি স্মরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও সহ-সম্পাদক মানব মণ্ডলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক লেখক, প্রাবন্ধিক ও সহকারী অধ্যাপক তাপস মজুমদার। অতিথি হিসেবে আলোচনা করেন, কবি ও নাট্যকার দেবাশীষ চক্রবর্তী, চুকনগর ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাসেম আলী ফকির, পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তাপস দে, প্রধান শিক্ষক প্রভাত কুণ্ডু, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জ্বল ব্যানার্জী, সংগঠনের সহ- সভাপতি সমীর দাস, পাঁজিয়াসমাজ কল্যাণ সংস্থার পরিচালক বাবুরালী গোলদার, সুব্রত বসু কংকন, প্রদীপ ব্যানার্জী, আলী আব্বাস, সংগঠনের কোষাধ্যক্ষ দীপক বসু, কৃষ্ণপদ সরকার, সমাজ কর্মী মাসুদা বিউটি, কেশবপুর খেলাঘর-এর ভারপ্রাপ্ত সম্পাদক রবিউল আলম, হাদিউজ্জামান জয়।
কবিতা আবৃতি করেন, প্রদীপ ব্যানার্জী, তাপস বিশ্বাস, সত্যজিৎ চক্রবর্ত্তী, সঙ্গীত পরিবেশন করেন, আব্দুস সাত্তার, তন্ময় রায়, কাব্য চক্রবর্ত্তী, আশীষ মজুমদার বিল্টু, রকি আলমগীর প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর