1. admin@dainikkhoborchitra.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৩১ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুরে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রনি হোসেন, কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেশবপুর শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার ইসলামী আন্দোলন বাংলাদেশ কেশবপুর থানা শাখার সভাপতি মাওলানা মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হালিম ও সহ- সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল মান্নানের সঞ্চালনায় আই এ বি মিলানায়তনে উক্ত ইফতার মাহফিল ২০২৩ অনুষ্ঠিত হয়।
উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশে যশোর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এইচ এম মহাসিন। বিশেষ অতিথির -যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি আবুজর বিন হাফিজ। আরো উপস্থিত ছিলেন ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সহিদুল গাজী, ইসলামী শ্রমিক আন্দোলনের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ও থানার দায়িত্বশীল নেত্রীবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর