1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরে বিভিন্ন-স্থানে সাধারণ মানুষের সাথে ঈদ-উল- আযহা পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন এমপি শাহীন চাকলাদার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৮ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

রনি হোসেন, কেশবপুর
যশোর-৬ আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, বাংলাদেশের দুর্যোগ, দুর্বিপাকে সবসময় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। মহামারি করোনাকালীনও আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সোপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে। শেখ হাসিনা সরকার জনগণের সাথে ছিলো, আছে এবং থাকবে। জনগণের সেবাই এই সরকারের একমাত্র মূলমন্ত্র। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

২ জুলাই সন্ধ্যায় কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন, হাসানপুর ইউনিয়ন, সাগরদাঁড়ি ইউনিয়ন, ত্রিমোহিনী ইউনিয়ন ও সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি এমপি শাহীন চাকলাদার আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। আজ পদ্মাসেতু বিশ্বে মেগা স্ট্রাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না এমন অনেক মেগা প্রোজেক্ট আছে যা আওয়ামী লীগ সরকার করেছেন যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তা করিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ কিন্তু জাতির পিতার হাতে গড়া সংগঠন। আমরা সবসময় চিন্তা করি কীভাবে মানুষের পাশে দাঁড়াবো। মানুষকে সহযোগিতা করবো। আওয়ামী লীগ তাঁর পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছে।
ঈদ শুভেচ্ছা বিনিময়কালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য পৌর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম।

কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের দেউলী চৌরাস্তা মোড়, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদ, হাসানপুর ইউনিয়নের হাসানপুর বাজার, সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়া বাজার, ত্রিমোহিনী ইউনিয়নের ত্রিমোহিনী বাজার ও সাতবাড়িয়া ইউনিয়নের সাতবাড়িয়া বাজারে অনুষ্ঠিত ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান এস এম আনিছুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্নাফ হোসেন মুন্না, মাসুদুর রহমান প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর