1. admin@dainikkhoborchitra.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক

কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৪১ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

 

রনি হোসেন, স্টাফ রিপোর্টার!
কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয়েছে। শনিবার (১৮মার্চ ) কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.টি.এম বদরুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড.মোঃ আহসান হাবীব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান,যুদ্ধাহাত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, পরিক্ষা নিয়ন্ত্রক ও সচিব (অতি:) ডা.বিশ্বাস শাহিন আহম্মদ, যশোর শিক্ষা বোর্ডের পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম ।
এসময় উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক- শিক্ষিকা ,ছাত্র -ছাত্রী ও কর্মচারীবৃন্দ প্রমূখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর