1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

রাজনগরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোস্তফা বকস্, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধিঃ- মৌলভীবাজারের রাজনগরে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার ২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফায়ার সার্ভিস, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক দল ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করে।

পরে সকাল সাড়ে নয়টায় উপজেলা পরিষদের হলরুমে মহান মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন বিদ্যালয়ের (শিক্ষার্থীদের) শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে এগারোটায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহি অফিসার সুপ্রভাত চাকমার সভাপতিত্বে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ীদের পুরষ্কার বিতরণী করা হয়।

উপজেলা যুব উন্নয় কর্মকর্তা নজরুল ইসলাম খাঁনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মুক্তি রানি চক্রবর্তী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সজল চক্রবর্তী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফ মোহাম্মদ নিয়ামত উল্লাহ, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা গোলাম রাব্বানী খান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সামনে ২১শে বই মেলার আয়োজন করা হয়। বই মেলায় রাজনগর উপজেলা প্রশাসন,রাজনগর উপজেলা প্রেসক্লাব,উপজেলা মাধ্যমিক অফিস, প্রাথমিক শিক্ষা অফিসসহ বিভিন্ন সংগঠনের বইয়ের স্টল বসে, এসময় মেলায় অসংখ্য ক্রেতা ও দর্শনার্থী এসে বই ক্রয় করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর