1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

দ্বিতীয় দিনে আ.লীগের ১২১২ মনোনয়ন ফরম নিলেন সাতক্ষীরা-১ আসনে লায়লা পারভীন সেঁজুতি

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম হাতে সাতক্ষীরা-১ আসনে লায়লা পারভীন সেঁজুতি, সাতক্ষীরা-২ আসনে মো. নজরুল ইসলাম ও আ.হ.ম. তারেক উদ্দীন
অনলাইন ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে ১২১২টি ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে সরাসরি মনোনয়ন ফরম কিনেছেন ১১৮০ জন। আর অনলাইনে মনোনয়ন ফরম কিনেছেন ৩২ জন।
রোববার (১৯ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শেষে সাংবাদিকদের এ তথ্য জানান দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এর আগে, গতকাল (শনিবার) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে এ কার্যক্রম শুরু করা হয়। এরপর থেকেই উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশীরা।

শনিবার প্রথম দিনে আ.লীগের ১০৭৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়। আজও (রোববার) ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশীরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর