1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

নওয়াপাড়ায় শাহাদৎ হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্ভোধন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০২ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের অভয়নগর উপজেলায় নওয়াপাড়ায় ইনষ্টিটিউটের শাহাদৎ হোসেনের স্মৃতিতে ১৬ দলীয় দুইদিন ব্যাপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন করা হয়েছে ।
শুক্রবার সন্ধায় নওয়াপাড়ায় ইনষ্টিটিউট মাঠে নওয়াপাড়ায় ইনষ্টিটিউটের ক্রীড়া বিভাগের উদ্যোগে ও নওয়াপাড়া পৌরসভার পৃষ্টপোষকতায় এ খেলার উদ্বোধন করা হয়।

নওয়াপাড়ায় ইনষ্টিটিউটের সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেনের সঞ্চালনায় সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন সরদারের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক যশোর জেলা আওয়ামীলীগের সদস্য প্রকৌশলি আরশাদ পারভেজ। এসময় আরও উপস্থিত ছিলেন,
সাবেক জেলা পরিষদের সদস্য লায়লা খাতুন , নওয়াপাড়ায় ইনষ্টিটিউটের কার্যনির্বাহী কমিটির সদস্য সঞ্জয় রায়,মোঃ রকোনুরজামান বাদশা, প্রসেনজিত দাস সঞ্জিত, রওশন কবির টুটুল, লিঠু কুন্ডু, বিশ্বজিৎ গুহ, মোঃ ইরান, মোঃ সাদ্দাম হোসেন মোল্যা প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর