1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : ….. এমপি শাহীন চাকলাদার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুর প্রতিনিধি

যশোর—৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, ‘শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক তাদের মনে রাখতে হবে, নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্ত্বার প্রতীক। তাই যশোর—৬ কেশবপুর সংসদীয় আসনের নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

২২ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় কেশবপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বায়সার মোড়ে কর্মী সভা ও বিকেলে সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মূলগ্রাম দারুল উলুম আলিম মাদ্রাসা চত্বরে এবং দোরমুটিয়া ছোটো গ্রামের মোকছেদর বাড়িতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৬নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ৩ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিমাই চন্দ্র দাসের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেনের সঞ্চালনায় কর্মী সভা ও উঠান বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন,পৌরসভার মেয়র, ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম পিটু সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন , সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুজ্জামান তৌহিদ,মহিলা নেত্রী ছালমা বেগম,হালিমা বেগম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান সাগর,রেজাউল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য স্বপন কুমার মুখার্জি,সহ দপ্তর সম্পাদক মনোজ কুমার তরফদার,শিক্ষা ও মাবনসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ,কেশবপুর পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিকী টিটু,পৌর কাউন্সিলর কামাল খান সদর ইউনিয়ন আওয়ামী লীগ দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামাল প্রমূখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর