1. admin@dainikkhoborchitra.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

ভোলা গ্রামীণ ব্যাংক আলীনগর শাখার মাধ্যে ফলদ ও বনজ চারা পেলেন সদস্যরা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৮৮ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

ভোলা জেলা প্রতিনিধি
এম. আনোয়ার হোসেন

ফলদ ও বনজ, ঔষধি গাছে ভরে দিব দেশ
ভবিষ্যৎ প্রজন্ম পাবে সবুজ ও সুন্দর বাংলাদেশ ”

এই স্লোগানকে সামনে রেখে গ্রামীণ ব্যাংক দেশব্যাপী
২০ কোটি বৃক্ষ রোপণ কর্মসূচির ঘোষনা দিয়েয়েছে।

তারই দ্বারা বাহিকতায় ২০ জুন (মঙ্গলবার) গ্রামীণ ব্যাংকের
ভোলা জোনের এড়িয়ার আলীনগর ভোলা শাখায় গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ভোলা জোনের জোনাল ম্যানেজার এস.জি.এম. ফারুক। বিশেষ অতিথি ছিলেন ভোলা এরিয়া ম্যানেজার সাহেব আলী, আলীনগর ভোলা শাখার ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার রাশেদুল ইসলাম, প্রশিক্ষণ ও কর্মসূচি বিভাগের প্রশিক্ষনার্থী অফিসার- মুসা কালিমুল্লাহ সহ আরো কর্মকর্তা বৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন গ্রামীণ ব্যাংক সাধারন মানুষকে আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে সাহায্যর সাথে সাথে
দেশের অর্থনীতি শক্তিশালী করতে গ্রামীণ ব্যাংকের প্রধান উদ্দেশ্য নিয়ে মাঠে কাজ করে যাচ্ছে।
গ্রামীণ ব্যাংক সকল সদস্যদের সহযোগিতা করে স্বনির্ভরশীল করতে সকল ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন গ্রামীণ ব্যাংকের সকল কর্মকর্তার আন্তরিক ভাবে মাঠে কাজ করে যাচ্ছে সরকারের ঘোষিত সোনার বাংলা গড়তে সবুজের সমারোহ বৃক্ষের ভুমিকা অপরিসীম দেশপ্রেম আরেকটি বাস্তব চিত্র হচ্ছে আজকের চারা বিতরণ কর্মসূচি পালন।
সকলেকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত সকল সদস্যদের মাঝে চারা বিতরণ করা হয়।

গাছের চারা পেয়ে খাইরুন নাহার নামে (৩৯)এক সদস্য দৈনিক খবর চিত্র কে জানান আমার অনেক জায়গা খালি পরে আছে সেই জায়গায় আমি আজকে গ্রামীণ থেকে যে চারা দিছে সেগুলো লাগাবো, আমার কাছে আজ অনেক ভালো লাগছে কারন আমাদেরকে আগে কোন সংস্থা এরকম গাছের চারা দেয়নি গ্রামীণ ব্যাংক দিছে তাই তাদেরকে ধন্যবাদ জানাই।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর