1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

শাহিন আদর -কে চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায় ছাত্রলীগ কর্মীরা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

চরফ্যাশন উপজেলা
প্রতিনিধি

সম্প্রতি ভোলা, চরফ্যাশন উপজেলা, চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির পদে দেখতে চান হজারো
কর্মীরা।
কর্মীরা বলেন চরফ্যাসন-মনপুরা আসনের মাননীয় সংসদ জননেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের স্নেহধন্য শাহিন আদর আমাদের আপদে বিপদে সব সময় পাশে থাকেন।আমাদের সকল সমস্যা সমাধানে তিনি নিরলসভাবে কাজ করেন।

চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের প্রতিটি কর্মীর মুখে এখণ একটাই স্লোগান শাহিন আদর’কে চরকলমী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি পদে দেখতে চাই।

সম্প্রতি, এই বিষয় আমরা শাহিন আদর এর সাথে যোগাযোগ করলে তিনি আমাদের জানান ,
আমি নিজের ভাগ্য পরিবর্তন করতে রাজনীতি করি না অন্যের ভাগ্য পরিবর্তন করতেই রাজনীতি করি, আমার সৃজনশীল কর্মের কারণেই আমি কর্মীদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছি বলে আমি মনে করি, আমি চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের কর্মীদের পাশে সবসময় আছি এবং থাকবো,

তিনি আরো জানান, চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ ,
সামনে আমাদের জাতীয় সংসদ নির্বাচন তাই আমরা বিশ্বাস আমাদের আশ্রয়স্থল জননেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় নিশ্চয় নির্বাচনের আগে চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি আমাদের উপহার দিবেন বলে আমি মনে করি।

চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা জানান , চরকলমী ইউনিয়নে শাহিন আদরের বিকল্প নেই , তাই সামনে নির্বাচনের আগে চরকলমী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গতিশীল করার লক্ষ্যের শাহিন আদর’কে সভাপতি হিসেবে দেখতে চাই।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর