1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ’.এমপি শাহীন চাকলাদার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আবু হুরাইরা রাসেল কেশবপুর থেকে

যশোর-৬ কেশবপুর সংসদীয আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন,শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ’
নেত্রী বাংলাদেশকে একটা দৃশ্যমান উন্নয়নের উচ্চতায় নিয়ে গেছে।
আমরা গর্বিত বাংলাদেশের মানুষ,কারণ আমাদের একজন দক্ষ নেত্রী একজন সফল রাষ্ট্রনায়ক আছেন। তিনি একজন সফল অর্থনীতিবিদও বটে, তিনি জানেন কখন কোনো দ্রব্যের দাম কমাতে হবে, কোনটা আমদানি করতে হয়,কখন আমদানি করতে হবে না। কখন জনগণকে উৎসাহ দিতে ইনসেনটিভ দিতে হবে, কখন দিতে হবে না। এসব কিছুই নেত্রী শেখ হাসিনা খুব ভালোভাবেই রপ্ত করে ফেলেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১৫ বছরে যত উন্নয়ন করেছেন,তা ঘণ্টার পর ঘণ্টা বলেও শেষ করা যাবে না। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আগামীতেও আবারও ক্ষমতায় আনতে হবে। তৃণমূলের প্রতিটি নেতাকর্মীরা কাজ করলে নৌকার আবারও বিজয় হবে।
মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর বিকেলে কেশবপুর উপজেলার ৭নং পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও
৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একইদিনে সন্ধ্যায় ৭নং পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠক ও ৬নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে খতিয়াখালী মোড়ে কর্মী সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,যশোর ৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

৭নং পাঁজিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পরেশ চন্দ মন্ডলের সভাপতিত্বে ও পাঁজিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা হাদিদুজ্জামানের সঞ্চালনায় পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে উঠান বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন,পৌরসভার মেয়র, ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ,৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন প্রমুখ।

এছাড়া বক্তব্য রাখেন,পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সানেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল,৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন,পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা,কোষাধক্ষ স্বপন কুমার মুখার্জি,সহ দপ্তর সম্পাদক মনোজ কুমার তরফদার,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ,কার্যনির্বাহী কমিটির সদস্য শেখর রঞ্জন দাস,জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান সাগর,রেজাউল ইসলাম,
,কেশবপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিকী টিটু, আওয়ামী লীগ নেতা আমানুর রহমান খান,উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান,সাধারণ সম্পাদক রশেম চন্দ্র দত্ত,উপজেলা জাতীয় শ্রমিকের আহবায়ক সরদার মনসুর আলী,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন,সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি,সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন মহবায়ক আবু বক্কর সিদ্দিক প্রমূখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর