1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

সাতক্ষীরায় নৌকা প্রতীক বিজয়ের শপথ নিয়ে জেলা আওয়ামী লীগের নারী নেত্রীবৃন্দের ঘরোয়া বৈঠক

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

টেকনাফ থেকে তুতুলিয়া, নৌকা চলে পাল তুলিয়া’ ‘জয় বাংলা, জিতবে আবার নৌকা’ শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ ‘উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ তাই, নৌকা, নৌকা, নৌকা আবার চাই’ এমনই তারুণ্যদীপ্ত স্লোগানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে মা-বোনদের নিয়ে ঘরোয়া বৈঠক করেছেন জেলা আওয়ামী লীগের নারী নেত্রীবৃন্দ।

বৃহস্পতিবার সাতক্ষীরা পৌরসভার বিভিন্ন এলাকায় নেত্রীবৃন্দ এ ঘরোয়া বৈঠক করেন। এসময় নেত্রীবৃন্দ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে জাগরণ সৃষ্টি করেছে। দিকে দিকে আজ উন্নয়নের জোয়ার। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র দেখে স্বাধীনতা বিরোধী অপশক্তির গাত্রদাহ শুরু হয়েছে। কোন ষড়যন্ত্রই উন্নয়নের এ অগ্রযাত্রাকে রুখতে পারবে না। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা আজ বিশ্ব নেত্রী। দেশে উন্নয়নের পাশাপাশি তিনি শান্তিময় পরিবেশ সৃষ্টি করেছেন। এ শান্তি অনেকের সহ্য হচ্ছে না। বিরোধী চক্র দেশের বিরুদ্ধে আবারও ষড়যন্ত্র শুরু করেছে। দেশে আবারও ওই দুষ্টচক্র অশান্তি সৃষ্টি করতে চায়। দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। কিন্তু ওদের ষড়যন্ত্র কোনদিন সফল হবে না। বিদেশে বসে দেশকে ফাঁদে ফেলার চক্রান্ত এদেশের মানুষ বুঝে গেছে।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনার সরকার মা-বোনদের অধিকার প্রতিষ্ঠা করেছেন। নারীদের ক্ষমতায়ন করে গণতন্ত্রের বিকাশ সাধন করেছেন। গরীব দুখী অসহায় মানুষের জন্য বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতাসহ বিভিন্ন সহায়তামূলক ভাতা প্রদান করেছেন। দশ টাকায় ব্যাংকে হিসাব খোলার ব্যবস্থা করেছেন। অসহায় মানুষের আশ্রয় হিসেবে বিনামূল্যে জমি ও ঘর দিয়েছেন। অসহায় মানুষের চিকিৎসার ব্যবস্থা করেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দিয়ে কৃষি বিপ্লব সৃষ্টি করেছেন। যেখানে বিদ্যুৎ লাইন টানা অসম্ভব সেখানে সৌর বিদ্যুৎ দিয়েছেন। দশ টাকায় চাল দিয়েছেন। সাধারণ মানুষের যাতায়াত ও যোগাযোগের ক্ষেত্রে নির্মাণ করেছেন রাস্তা ও কালভার্ট। স্কুল কলেজ-মাদ্রাসায় বহুতল আধুনিক ভবন নির্মাণ করেছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে যুক্ত করেছেন নতুন মাত্রা। মোবাইল ফোনের কল রেট কমিয়ে সর্বসাধারণের হাতের নাগালে এনেছেন। ইন্টারনেটের মাধ্যমে বিশ্ব যোগাযোগ প্রতিষ্ঠা করেছেন। বিদেশে ছেলে-মেয়ে আত্মীয় স্বজনদের সাথে মুহূর্তের মধ্যে যোগাযোগের সুবিধা করে দিয়েছেন। সারা দেশে প্রায় ৬০০ মসজিদ নির্মাণ করেছেন। মাদরাসা শিক্ষার উন্নয়ন করেছেন। পদ্মাসেতু, মেট্রো রেল, বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমানবিক কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ অসংখ্য উন্নয়ন করেছেন। সাতক্ষীরা জেলায় মেডিকেল কলেজ, বাইপাস সড়ক, টেকনিক্যাল ইন্সটিটিউট, রেললাইন, ভোমরা বন্দরের আধুনিকায়ন, রাস্তাঘাটের উন্নয়ন, সাতক্ষীরায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় অনুমোদনসহ হাজারো উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে আবারও দরকার শেখ হাসিনার সরকার। শেখ হাসিনার সরকার আমাদের বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস দেখিয়েছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোন বিকল্প নেই। তাই উন্নয়নের শপথ নিন, নৌকা মার্কায় ভোট দিন। জয় বাংলা।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, নির্বাহি সদস্য নাজমুন আসিফ মুন্নী, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ তনয়া সুফিয়া খাতুন, মেহেরুন নেছাসহ অন্যান্য নেত্রীবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর