1. admin@dainikkhoborchitra.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

সাতক্ষীরা নগরঘাটায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরা তালা উপজেলা নগরঘাটায় সমগ্র বাংলাদেশ ব্যাপী জামাত বিএনপি’র নৈরাজ্য অগ্নি সন্ত্রাস, পুলিশ হত্যা, সাংবাদিক ও সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতির প্রতিবাদে ইউনিয়ন আওয়ালীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ নভেম্বর) সকাল ১০ টায় ইউনিয়নের ত্রিশমাইলে অবস্থিত আওয়ামীলীগ কার্য্যলয় হতে সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু’র সভাপতিত্বে শান্তি সমাবেশের একটি মোটরসাইকেল শোডাউন বের হয়ে ইউনিয়নের গুরুত্ব সড়ক প্রদক্ষিণ করে। এরপর আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় বক্তারা বলেন গত ২৮ অক্টোবর ঢাকা নয়া পল্টনে জামাত বিএনপির অগ্নি সন্ত্রাসে সাংবাদিক, পুলিশ হত্যাসহ সাধারণ মানুষের জানমালের উপর অগ্নি সন্ত্রাস করে নৈরাজ্য সৃষ্টি করেছে। তাদের জঘন্যতম হামলায় ২৯ জন সাংবাদিক গুরুতর আহত হয়েছে। নয়া পল্টনের বিএনপি’র জনসভায় কর্তব্যরত পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে হত্যা করেছে তারা। তাদের লৌমহষ্যক তাণ্ডব মুক্তি গামী কোটি কোটি মানুষকে ভাবিয়ে তুলেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলার মানুষ আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে ছাড়বে ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মিজান, খন্দকার সাহাদাত হোসেন, মফিজুল ইসলাম, বাংলাদেশ কৃষকলীগের নগরঘাটা ইউনিয়নের সভাপতি সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈম পারভেজ, জাসদের তালা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন, ইউপি সদস্য নবী নেওয়াজ, রফিকুল ইসলাম, শেখ সারোয়ার, মফিজুল ইসলাম, ডাঃ গফুর, শিবপদ মন্ডল সহ সকল অংঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর