1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

এশিয়া কাপে আজ বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

খেলার খবর

এশিয়া কাপে সুপার ফোরের লড়াই শুরু আজ। প্রথম ম্যাচেই মাঠে নামছে বাংলাদেশ। টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক পাকিস্তান।

লাহোরে বিকাল সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হবে।

পরিকল্পনা অনুযায়ী খেলে শক্তিশালী প্রতিপক্ষকে হারানোর চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছে সাকিব আল হাসানের দল। ইনজুরিতে শান্ত ছিটকে যাওয়ায় দলে ঢুকছেন লিটন দাস। ঘরের মাঠে জয়ে আত্মবিশ্বাসী পাকিস্তানও।

ইতিহাস বদলানোর আশায় এশিয়া কাপ খেলতে এলেও প্রথম ম্যাচে মুদ্রার উল্টো পিঠ দেখতে হয়েছিল লাল সবুজের প্রতিনিধিদের। তবে দ্বিতীয় ম্যাচে এসে নিজেদের জাত চিনিয়েছে টাইগাররা। বড় ব্যবধানে জিতে বি-গ্রুপ থেকে প্রথমে সুপার ফোর নিশ্চিত করে বাংলাদেশ।

দেশ ছাড়ার আগে এই সুপার ফোরে খেলার প্রত্যয় ব্যক্ত করেছিলেন টাইগার দলপতি সাকিব ও হেডমাস্টার হাথুরু সিংহে। সে আশা পূরণ হয়েছে, স্বপ্নটা এখন আরও উপরে। এর আগে তিন তিনবার ফাইনালে খেলে শিরোপা ছুঁতে না পারার হতাশা এবার দূর করতে চায় বাংলাদেশ।

প্রতিপক্ষ শক্তিশালী পাকিস্তান। ব্যাটিং-বোলিং সব বিভাগেই বাবর-আফ্রিদিদের সাফল্য চোখে পড়ার মতো। খেলাটাও তাদের মাটিতেই। তবে জয় নিয়েই কেবল ভাবছে সাকিবের দল। নিজেদের সেরাটা দিতে পারলে যে কোনো দলকেই হারানো অসম্ভব নয় তাসকিন-শরিফুলদের।

এই ম্যাচের আগে দুঃসংবাদ আছে বাংলাদেশ শিবিরে। দেশে ফিরে আসছেন হ্যামিস্ট্রিং ইনজুরিতে ভোগা নাজমুল হোসেন শান্ত। মূলত বিশ্বকাপ পরিকল্পনায় তাকে নিয়ে ঝুঁকিতে যেতে চাইছে না ম্যানেজমেন্ট। দুই ম্যাচে ১৯৩ রান করা শান্তর জায়গায় দলে ঢুকেছেন লিটন কুমার দাস।

এদিকে প্রথম ম্যাচ থেকেই দুর্দান্ত খেলছে পাকিস্তান। নেপালের বিপক্ষে রানের পাহাড় গড়ে রেকর্ড ব্যবধানে জিতেছে তারা। বাংলাদেশের বিপক্ষেও খেলতে চায় একই ধারায়।

ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ পরিত্যক্ত হলেও প্রথম ইনিংসে পাকিস্তানিদের শক্তিশালী বোলিংলাইনে রীতিমতো ধুকতে হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। এই ম্যাচেও শান্ত-হৃদয়দের পরীক্ষা নিতে পারেন আফ্রিদি-নসিম শাহ-শাদাব খানরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর