1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরের বিদ্যানন্দকাটি ওয়ার্ড আঃলীগের শোক দিবসের প্রস্তুতি সভা

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ২৮ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ওই প্রস্তুতি সভা হয়।
বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যায় বিদ্যানন্দকাটি ইউনিয়নের লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিতোষ ঘোষের সভাপতিত্বে এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যানন্দকাটি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম।
বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য নিমাই চন্দ্র ঘোষ, সহ-সভাপতি আবু সাঈদ গাজী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক দিপঙ্কর ঘোষ, সাংগঠনিক সম্পাদক চন্দন ঘোষ প্রমূখ।
সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসটি জাঁক- যমকভাবে পালন করার দিন ধার্য করা হয় এবং অনুষ্ঠান শেষে নাস্তা বিতরণ করা হয়। অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামিলীগসহ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর