1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

কেশবপুরে জাপানী ব্রান্ডের হোন্ডা মোটরসাইকেল শোরুম উদ্বোধন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

রনি হোসেন, নিজস্ব সংবাদদাতা!

কেশবপুরে সাওদা মটরসে প্রাচীন জাপানী ব্রান্ডের মোটরসাইকেল কোম্পানী হোন্ডার শোরুমের উদ্বোধন করা হয়েছে। হোন্ডার শোরুমের ডিলার সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও হোন্ডা মোটরসাইকেল কোম্পানী লিমিটেডের খুলনা এরিয়া ইনচার্জ ইমরান হোসাইনের সঞ্চালনায় মঙ্গলবার বিকালে প্রধান অতিথি হিসাবে ফিতা ও কেক কেটে হোন্ডা মোটরসাইকেল শোরুমের উদ্বোধন করেন হোন্ডা মোটরসাইকেল কোম্পানী লিমিটেডের সেলস ম্যানেজার গিয়াস উদ্দীন সজীব। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, নিউজ ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান, হোন্ডা মোটরসাইকেল কোম্পানী লিমিটেডের রিজওনাল ম্যানেজার বশির উদ্দিন, সেলস এ্যরিয়া ইনচার্জ মাহমুদুর রশিদ, সার্ভিস এ্যরিয়া ইনচাজমহিবুল্লাহ। দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুস সামাদ। কোরআন তেলওয়াত করেন হাফেজ আব্দুর রহমান।


হোন্ডার শোরুমের ডিলার সিরাজুল ইসলামের জানান, দেশের জনপ্রিয় মোটরসাইকেল ব্যান্ড হোন্ডা শো রুমের উন্মোচন করা হয়েছে। আমাদের এ হোন্ডা শো রুমে পাওয়া যাবে হোন্ডা সকল মোটরসাইকেল। গ্রহকদের জন্য থাকছে প্রশস্ত জায়গা, যার মাধ্যমে গ্রাহক তাদের কাঙ্খিত পন্য নির্বিঘ্নে কিনতে পারবেন এবং সার্ভিস সেন্টার যেখানে আস্থার সাথে হোন্ডা বাইক ব্যবহারকারীগন সুন্দরভাবে তাদের বাইক সার্ভিস করাতে পারবেন। এছাড়াও এটা প্রধান সড়কের পাশে অবস্থিত হওয়ায় খুব সহজেই হোন্ডা শো রুম গ্রাহকরা খুজে পাবেন।
তিনি আরো বলেন, আমাদের এই শো রুমের মাধ্যমে হোন্ডার সেবা আরও এক ধাপ এগিয়ে যাবে এবং গ্রাহকরা তাদের পছন্দের পন্য ক্রয়ে সচেষ্ট হবেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর