1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

কেশবপুরে জমে উঠেছে ঈদ বাজার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭৩ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুর শহরের ঈদের বাজারে মানুষের উপচে পড়া ভীড়-ছবি খবর চিত্র

রনি হোসেন, কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুরে ঈদের বাজার জমে উঠেছে। ভ্যাপসা গরম উপেক্ষা করে ঈদের কেনাকাটায় ব্যস্ত রয়েছে ক্রেতারা। আর সে জন্য বেড়ে গেছে দোকানীদের দিগুন ব্যস্ততা, যেন দমফেলানোর কোন ফুরসত নেই কারো। কেনাকাটায় সাধারণ মানুষের ভীড় বেড়েছে। এখনো অনেক দিন পর অনুষ্ঠিত হবে পবিত্র ঈদুল ফিতর। তবে ঈদকে সামনে রেখে মানুষ ঈদের উৎসবে কেনাকাটা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে।

রবিবার (৯ এপ্রিল) কেশবপুর পৌর শহরের বিভিন্ন শপিংমল ঘুরে দেখা গেছে ঈদ উপলক্ষে কেনাকাটায় কিশোর,কিশোরদের সাথে নিয়ে নারী-পুরুষরা ভীড় জমাচ্ছে বাজারে।

বাজার ঘুরে দেখা গেছে, জুতার দোকানে ক্রেতাদের ভিড় ছিল সবচেয়ে বেশি। স্ত্রী ও সন্তানদের নিয়ে বিভিন্ন জুতার দোকান থেকে পছন্দের জুতা স্যান্ডেল কিনছেন অনেকে। ক্রেতারা বলছেন, পোশাকের পাশাপাশি ঈদে জুতা স্যান্ডেল কিনতে হবে। সামনের দিনগুলোতে ভিড় বাড়বে। তাই আগে কেনাকাটার পর্ব সেরে নিচ্ছি।

কেশবপুরে আলিম সু-স্টোরের মালিক হাকিম বলেন, তার দোকানে সব শ্রেণির মেয়ে শিশুদের বিভিন্ন ধরনের জুতার চাহিদা বেশি। সম্রাট-সুর কেশবপুরের ডিলার কার্তিক চন্দ্র বলেন, এবছর ঈদের বাজারে সাধারণ মানুষের কেনাকাটা আগে ভাগে শুরু হয়ে গেছে।

কলেজছাত্রী বৃষ্টি খাতুন বলেন, মার্কেটে ঘুরছি। এখনও পোশাক পছন্দ করতে পারিনি। ঈদের আগ মুহূর্তে এসে কেনাকাটি করা সম্ভব না তাই আগে ভাগে এসে কিনছি কিন্তু এখনো অনেক ভিড় বাজারে।

ঈদের প্রায় ১৩ দিন বাকি থাকলেও ঈদের বাজার আগেভাগে জমে উঠেছে। এখন সাধারণ মানুষের ভীড় বাড়ছে। এরপরে ঈদের কাছাকাছি সময়ে চাকুরীজীবীরা ঈদের বেতন-বোনাস পাওয়ার পর তাদেরকে ঈদের বাজারে দেখা মিলবে। ঈদের দিন যতই ঘনিয়ে আসবে ঈদের বাজারে মানুষের ভীড় ততই বেড়ে যাবে। তবে সব শ্রেণির মানুষের জুতার চাহিদা রয়েছে। অন্য দিকে পুরুষের চেয়ে নারী ক্রেতা বেশি রয়েছে।

উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক রনি হোসেন জানান, কেশবপুরে জমে উঠেছে ঈদ বাজার। সারাদিন মার্কেটে ঘুরে তথ্য সংগ্রহ করেছি, গতবছরের তুলনায় এবার মার্কেটে প্রচুর লোকজন দেখা যাচ্ছে, ব্যবসায়ীদেরও বেচাকেনার ভাব ভালো। আগামী দিন গুলোতে বেশি ভীড় জমে উঠবে বলে আশা করি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর