1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

কেশবপুরে মধুমেলায় নজর কেড়েছে বালিশ মিষ্টির

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ১২০ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুরে মধুমেলায় নজর কেড়েছে বালিশ মিষ্টির

রনি হোসেন, কেশবপুর

একটি মিষ্টির ওজন প্রায় দেড় কেজি। দাম ১ হাজার ৫০০ টাকা। এটির নাম বালিশ মিষ্টি। বালিশ আকৃতির হওয়ায় এ নামকরণ। যশোরের কেশবপুরে মধুমেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে এ মিষ্টি। কেউ ছবি তুলছেন, কেউবা বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে নিয়ে মিষ্টি খাচ্ছেন। অনেকে আবার পরিবারের জন্য কিনে নিয়ে যাচ্ছেন।

মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে ২৫ জানুয়ারি থেকে সাগরদাঁড়িতে অনুষ্ঠিত হচ্ছে সপ্তাহব্যাপী এ মধুমেলা। মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। মেলার মাঠে এই মিষ্টির দোকান দিয়েছেন সাতক্ষীরার কলারোয়ার বাসিন্দা পরিতোষ নন্দী। পাশাপাশি কয়েকটি মিষ্টির দোকান নিয়ে তিনি বালিশ মিষ্টি ছাড়াও নানা রকমের মিষ্টি বিক্রি করছেন।

জানা গেছে, ৩০ জন কর্মচারী রয়েছে এসব দোকানে। পরিতোষ নন্দীর মিষ্টির দোকানে বড় বালিশ মিষ্টি একটি ১ হাজার ৫০০ টাকা, মাঝারি ৬০০ টাকা, ছোট ২০০ টাকা ও ল্যান্সা বড় মিষ্টি ১০০ টাকা দরে বিক্রি হচ্ছে।

দোকানের কর্মচারী সাইদুর রহমান বলেন, মেলা দেখতে আসা হাজার হাজার মানুষ এখানকার মিষ্টি দেখতে আসছেন। মানুষ কেনার চেয়ে মিষ্টির দরদাম করছেন বেশি।

মিষ্টির দোকান মালিক পরিতোষ নন্দী বলেন, বিভিন্ন আকৃতির বালিশ মিষ্টিসহ নানা রকমের মিষ্টি বিক্রি করছি। মেলার প্রথম দুদিন মিষ্টি কম বিক্রি হলেও এখন বেশ ভালোই বিক্রি হচ্ছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর