1. admin@dainikkhoborchitra.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

কেশবপুর খেলাঘর আসরের আয়োজনে বঙ্গবন্ধু -এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৬ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

কেশবপুর খেলাঘর আসরের আয়োজনে বঙ্গবন্ধু
-এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর

কেশবপুর উপজেলা খেলাঘর আসরের আয়োজনে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে আলোচনা, কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি মোঃ মিজানুর রহমান বাবু। অনুষ্ঠানের শুরুতে শহীদদের আত্মার শান্তিতে এক মিনিট নিরবতা পালন করা হয়।
শনিবার (১৮মার্চ-২০২৩) বিকালে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে উপজেলা খেলাঘর আসরের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান বাবু’র সভাপতিত্বে এবং উপজেলা খেলা ঘরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিউল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা বিভাগের সমন্বয়ক প্রফেসর হাসানুজ্জামান।
বক্তব্য রাখেন, খেলাঘর আসর জাতীয় পরিষদের সদস্য ও কেশবপুর উপজেলা খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ বড়ভাই, উপজেলা খেলা ঘরের সহ-সভাপতি অধ্যাপক তাপস মজুমদার, উপদেষ্টা ও সাগরদাঁড়ি কারিগরী কলেজের প্রভাষক কানাই লাল ভট্টাচার্য, মোহনা খেলাঘরের সদস্য ইয়াসিন আরাফাত, মধু খেলা ঘরের সদস্য সাজিদ হাসান সৈকত ও সুস্মিতা দেবনাথ।
সংগীত পরিবেশন করেন, শিক্ষক রিনা রাণী বিশ্বাস, মোস্তফা জামান খান, মঙ্গলকোট রঙ্গন খেলাঘর আসরের সাধারণ সম্পাদক অরুপ কুমার ব্রহ্ম, সোনালী মল্লিক, প্রমা সরকার জ্যোতি, সুস্মিতা দেবনাথ ও সৌম্য দেবনাথ।
কবিতা আবৃত্তি করেন, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যপীঠের অবসরপ্রাপ্ত শিক্ষক মনোজ হালদার, মঙ্গলকোট রঙ্গন খেলা ঘরের সভাপতি নজর উদ্দিন সানা, বরুন কুমার সরকার, প্রমা সরকার জ্যোতি, মনোজ খেলাঘরের সুস্মিতা দেবনাথ, আরিফা সুলতানা জ্যোতি, বায়েজিৎ, শাহিন সাগর ও ৪র্থ শ্রেণীর ছাত্র রায়হান।
অনুষ্ঠানে খেলা ঘরের বন্ধুরা প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নেন। অন্যদিকে পল্লী বিদ্যুৎ কেশবপুর অঞ্চলের পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদকে এবং সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক সকালের সময় পত্রিকার কেশবপুর উপজেলা প্রতিনিধি সোহেল পারভেজকে উপজেলা খেলাঘর আসরের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে খেলাঘর আসরের বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর