1. admin@dainikkhoborchitra.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

খেলাধুলার মাধ্যমে নতুন প্রজন্ম আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে- শাহীন চাকলাদার

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আবু হুরাইরা রাসেল কেশবপুর থেকে।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৯০ যশোর ৬ কেশবপুর আসনের সাংসদ সদস্য শাহীন চাকলাদার এমপি বলেছেন, খেলাধুলার চর্চা বাড়ালে নতুন প্রজন্ম আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে। নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। খেলাধুলা জীবনের সঙ্গে গভীরভাবে সম্পৃক্ত। খেলাধুলাকে জীবন থেকে আলাদা করা যাবে না। খেলাধুলা চর্চার মাধ্যমে আমরা আমাদের সন্তানদেরকে নৈতিকতাবোধ, শৃঙ্খলাবোধ সর্বোপরি আমাদের সন্তানদেরকে মানুষ হিসেবে গড়ে তুলতে যা দরকার তা অর্জন সম্ভব।

খেলাপ্রেমী জাতি আদর্শ জাতি হিসেবে বিশ্বে স্বীকৃতি পেয়ে থাকে। তাই বাংলাদেশে ক্রীড়াঙ্গনের উন্নয়নে বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের অবদান অনস্বীকার্য। বঙ্গবন্ধুর পিতা শেখ লূৎফর রহমানও ছিলেন একজন পরিচিত ফুটবলার। বঙ্গবন্ধু নিজেও ছিলেন কৃতি ফুটবলার। খেলাধুলার অনুরাগের পাশাপাশি ক্রীড়া উন্নয়নে ছিল তাঁর বিশেষ নজর। আপাদমস্তক ক্রীড়া প্রাণ বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামাল ক্রীড়াঙ্গনে বঙ্গবন্ধুকে ছেড়ে গিয়েছিলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন।’আপনারা সন্তানদেরকে মাদক, নেশা ও অপসংস্কৃতি থেকে দূরে রাখবেন। প্রধানমন্ত্রী যে বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন তা পূরণে আপনাদের সন্তানদেরকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলবেন। স্বাধীনতাবিরোধীরা প্রজন্মকে বিপথগামী করার চেষ্টায় সর্বদা রত আছে, এ বিষয়ে সতর্ক থাকবেন।’

শনিবার ৩০ সেপ্টেম্বর বিকেলে উপজেলার ৭নং পাঁজিয়া ইউনিয়নের আব্বাস -ফজর দুষ্টু -স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজনে পাঁজিয়া কালীবাড়ি মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
আব্বাস ফজর দুষ্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি ও পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য শম্ভুনাথ বসুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যশোর ৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন,পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর,রেজাউল ইসলাম,যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাদুল হাসান বিপু,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়,কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জি,শিক্ষা ও মাবনসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ,যুব ও ত্রুীড়া বিষয়ক সম্পাদক এস এম মহব্বত,কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাদাৎ হোসেন,শেখর রঞ্জন দাস,উপজেলা যুবলীগের আহ্বায়ক বিএম শহিদুজ্জামান শহিদ, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলু,
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল গফফার গফুর,

মনিরামপুর পোড়াডাঙ্গা স্পোর্টিং ক্লাব ট্রাইব্রেকারে ৩/৫ গোলে হারিয়ে পাঁজিয়া ফুটবল নিধি স্পোটিং ক্লাব একাদশক চ্যাম্পিয়ান হয়। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রথম শ্রেণীর রেফারি ইব্রাহিম হোসেন। খেলা ধারা বর্ননায় ছিলেন রফিকুল ইসলাম ও মহিরউদ্দীন মাহী। ফাইনাল খেলা দেখতে আসেন কেশবপুর- মনিরামপুর-তালা ও অভয়নগর উপজেলা থেকে হাজার হাজার দর্শক উপস্থিত ছিল।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর