1. admin@dainikkhoborchitra.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

বিলাইছড়িতে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৩৫ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

সুজন কুমার তঞ্চঙ্গ্যা বিলাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি-“স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিলাইছড়িতে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো: নুরনবী , বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়ুয়া প্রমূখ। সুমি চক্রবর্তীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ১নং বিলাইছড়ি ইউপি’র চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শীত হয়ে তার স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে সকল পেশাজীবি মানুষের একসাথে কাজ করে যেতে হবে। এবং আজকের শিশুকে আগামীর ভবিষ্যতের জন্য একজন আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তা হলে উন্নত বাংলাদেশ গঠন সম্ভব হবে। পরে উপজেলা শিল্পকলার অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনার আগে সকালে উপজেলা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে ও উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। এছাড়াও মাল্টিমিডিয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

উপজেলা প্রতিনিধি।
বিলাইছড়ি প্রতিনিধি
০১৫৫৭০৮৮৬৩৩।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর