1. admin@dainikkhoborchitra.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরের পথ-প্রান্তর রাঙিয়ে তুলেছে রক্তরাঙা ফুল কৃষ্ণচূড়া কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন

বিলাইছড়িতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

সুজন কুমার তঞ্চঙ্গ্যা।

বিলাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ- “সেবা ও উন্নতির দক্ষ রূপকার- উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার ” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিলাইছড়িতে নানা আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‍্যালি,আলোচনা সভা ও উন্নয়ন মেলা উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০ঃ০০ ঘটিকায় উপজেলা প্রাশাসন ও স্বানীয় সরকার প্রশাসন বিলাইছড়ি এ-র আয়োজনে র‍্যালির শেষে উপজেলা মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা এবং ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর