1. admin@dainikkhoborchitra.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

মণিরামপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৯৫ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্ণামেন্ট অনুর্ধ-১৭ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকালে মণিরামপুর সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার নির্ধারিত সময়ের কাশিমনগর ইউনিয়ন একাদশ ও চালুয়াহাটি ইউনিয়ন একাদশের মধ্যে খেলাটি ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইবেকারে চালুয়াহাটি ইউনিয়ন একাদশকে পরাজিত করে কাশিমনগর ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর সরকারী কলেজের অধ্যক্ষ জিএম রবিউল ইসলাম ফারুকী, মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান, কাশিমনগর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান তৌহিদ, চালুয়াহাটি ইউপি চেয়ারম্যান সরদার আব্দল হামিদসহ প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর