1. admin@dainikkhoborchitra.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কেশবপুরে অবৈধভাবে প্লেট ঝুলিয়ে জমি ও বাড়ির মালিকানা দাবী করে হয়রানীর অভিযোগ তীব্র তাপদাহে কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ। কেশবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান , পুরুষ ও মহিলা ভাইস কে কি প্রতীক পেল কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Doa and Iftar mahfil organized by Keshavpur Reporters Club ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার-০৭। কেশবপুর রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় প্রাইভেট গাড়ীসহ ৩ জন আটক অনুশিখা বাঁচতে চায় / একটি মানবিক সাহায্যের আবেদন চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ভুয়া সচিব গ্রেপ্তার

মোংলায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে মিঠাখালি একাদশ চ্যাম্পিয়ন

দৈনিক খবরচিত্র ডেস্ক
  • সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৬৮ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় চিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মিঠাখালি একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শনিবার (৮ জুলাই) বিকেল ৪টায় জয়মনি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ফুটবলের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মুখোমুখি হন মিঠাখালি ফুটবল একাদশ বনাম সুন্দরবন ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে খেলায় উভয় দল ২/২ গোল করায় ম্যাচ রেফারি ট্রাইব্রেকারের মাধ্যমে খেলাটি নিষ্পত্তি করে। ট্রাইব্রেকারে মিঠাখালি ফুটবল একাদশ ৩-২ গোলের ব্যবধানে সুন্দরবন ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে আয়োজক কমিটির সভাপতি ও চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মাঝে প্রধান অতিথি হিসেবে ট্রপি তুলে দেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর